শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

মাদককাণ্ডে অভিনেত্রী দিয়ার সাবেক ম্যানেজারসহ গ্রেফতার-৪

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ১৯ সময় দর্শন

সংবাদ ডেস্ক: বলিউডের মাদককাণ্ডে এবার নাম জড়াল দিয়া মির্জার। অভিনেত্রীর সাবেক ম্যানেজারসহ চারজনকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার এই চারজনের দুজন ভারতীয়, দুজন ব্রিটিশ নাগরিক।

এক বিবৃতিতে এনসিবি জানিয়েছে, গোপনসূত্রে খবর পেয়ে শনিবার বান্দ্রার (পশ্চিম) এক আবাসন থেকে উদ্ধার হয় গাঁজা ভর্তি একাধিক ক্যুরিয়ার। গ্রেফতার দুই ভারতীয়ের মধ্যে একজন দিয়া মির্জার সাবেক ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালা। অপরজন রাহিলার বোন শাইস্তা- দুজনের কাছ থেকেই গাঁজা উদ্ধার করা হয়েছে।

যশবন্ত হাইটস নামের ওই বহুতল থেকে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। আবাসন থেকে গ্রেফতার হন সাজনানি নামের এক বিদেশি নাগরিক। মোটা গাঁজার পরিমাণ ২০০ কেজি।

প্রাথমিক তদন্তে উঠে এসেছে মুম্বাইয়ের একাধিক প্রভাবশালীর কাছে মাদক সরবরাহের কাজ করতেন সাজনানি। এ কাজে তাকে পূর্ণ সহায়তা করতেন করণ দিয়ার প্রাক্তন ম্যানেজার রাহিলা ও তার বোন শাইস্তা।

চারজনকে গ্রেফতার করে তদন্তকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যুক্ত আর্থিক তছরূপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের খোঁজ পায় এনফোর্সমেন্ট ডাইরেক্টোরেট (ইডি)। এরপর ইডির ডাকে তদন্তে যোগ দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তারপর থেকে একের পর এক হাইপ্রোফাইল ব্যক্তিদের নাম জড়িয়েছে বলিউডের মাদককাণ্ডে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd