শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

মটর সাইকেল দুর্ঘটনায় ভাঙ্গুড়ার প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন নিহত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ৫৮১ সময় দর্শন

চাটমোহর(পাবনা)প্রতিনিধি :
মঙ্গলবার বিকালে ভাঙ্গুড়া-চাটমোহর সড়কে মটর সাইকেল দুর্ঘটনায় স্কুলের একজন পিয়ন নিহত হয়েছে। অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম শহিদুল ইসলাম(৪০)। তিনি ভাঙ্গুড়া উপজেলার কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদে কর্মরত ছিলেন। আহত ব্যক্তির নাম রুহুল আমিন। তিনি ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী(৩০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গুড়া থেকে মটর সাইকেলে তারা চাটমোহর যাবার পথে গুণাইগাছা প্রাথমিক বিদ্যালয় মোড়ে ইট পরিবহনকারী একটি ট্রলির সাথে ধাক্কা খায়। মটর সাইকেলের চালক ও আরোহী দু’জনই ছিটকে সড়কের উপর পড়ে যায়। তখন ট্রলির পিছনের একটি চাকা মটর সাইকেল চালক শহিদুলের পেটের উপর দিয়ে চলে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাইকেলের আরোহী রুহুল আমিনের একটি পা ট্রলির চাকার নিচে পড়ে ভেঙ্গে গেছে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন ঘটনা ঘটিয়েই ট্রলির ড্রাইভার পালিয়ে গেছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd