শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

এমন পুরুষকেই চেয়েছি: সানা খান

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৫২৮ সময় দর্শন

সংবাদ ডেস্ক: গত মাসেই অনুরাগীদের চমকে দিয়ে সাবেক অভিনেত্রী তথা বিগ বস প্রতিযোগী সানা খান বিয়ে করেছেন। গুজরাটের ব্যবসায়ী মাওলানা আনাস সাঈদকে বিয়ের পর সদ্য কাশ্মীরে হানিমুনও করতে গিয়েছিলেন। প্রেমের জোয়ারে ভেসে সেই সমস্ত বরফে খেলার ছবি পোস্টও করেছেন সানা।

কিন্তু অনেকের মনেই প্রশ্ন ছিল, আল্লাহর পথে চলার কথা বলা সানা কেন বিয়ে করলেন? পরিবারের চাপে নয় তো! কিন্তু জল্পনা উড়িয়ে দিয়ে সানা জানিয়েছেন, বিয়ের সিদ্ধান্ত রাতারাতি হয়নি। বরং আজীবন আনাসের মতোই মানুষকেই প্রার্থনা করেছেন তিনি।

বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সানা স্বীকার করেছেন, “আনাসকে বিয়ে করার সিদ্ধান্ত হঠাৎ করে হয়নি। আমি ওঁর মতো মানুষকে সারাজীবন ধরে চেয়েছি। ওঁর সবচেয়ে যে জিনিসটা আমার ভাল লাগে সেটা হল ওঁর ভদ্রতা। ওঁ লাজুক। কিন্তু মোটেও জাজমেন্টাল নয়।”

তবুও সোশ্যাল মিডিয়ায় তাকে ও তার স্বামীকে বারবার আক্রমণ করা হচ্ছে। সে প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, “আমার স্বামী একজন অত্যন্ত ভাল মানুষ। আমার তো ওঁকে খুব সুন্দর দেখতে মনে হয়। অন্যের নাও লাগতে পারে। কিন্তু আমার কিছু যায় আসে না।”

সানা জানিয়েছেন, ২০১৭ সালে আনাসের সঙ্গে মক্কায় সাক্ষাৎ হয় তার। তারপরের বছরও দেখা হয়। তারপর যোগাযোগ হয়। আনাসের কাছে শুনেই ইসলামে আকৃষ্ট হন অভিনেত্রী। এরপর চলতি বছর ফের তাদের দেখা হয় এবং তখনই একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন দু’জনে।

আনাস সাঈদ যিনি একজন ইসলামিক স্কলার, নিজেকে সবচেয়ে সুখী মানুষ মনে করছেন সানার সঙ্গে বিয়ের পর। তিনি বম্বে টাইমসকে বলেছেন, “আমি মনে করি না অন্য কাউকে বিয়ে করলে এর চেয়ে বেশি খুশি হতাম। সানার মন পরিষ্কার, ভাল মনের মানুষ। আমি বরাবরই এমন একজন মেয়েকে জীবনে চেয়েছিলাম যে আমাকে সম্পূর্ণ করবে। মানুষ তাও আমাকে জিজ্ঞেস করেন, কীভাবে একজন অভিনেত্রীকে আমি বিয়ে করলাম! কিন্তু এরা ছোট মনের মানুষ। আমার জীবন নিয়ে অন্য কারও পরামর্শ শুনব না।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd