শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আব্দুল কাদের

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৯৮৩ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)সংবাদদাতা :
আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পাবনার ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন মো: আব্দুল কাদের। আজ শুক্রবার দলটির সিনিয়র যুগ্ন-মহাসচিব এড.রুহুল কবির রিজভী ¯^াক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মো: আব্দুল কাদের দলীয় মনোনয়নের বিষয়টি নিশ্চিত করে বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানকে মানুষ মন-প্রাণ দিয়ে ভালোবাসে। বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বাংলাদেশের প্রতিটি মানুষের হৃদয়ে রয়েছেন। আর সেইসব মাসুষের প্রিয় প্রতীক হলো ধানের শীষ। তাই প্রার্থী হলাম। যারা শহীদ জিয়াকে ভালোবাসে,খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্ব মানে তারা আমাকে ধানের শীষ পতীকে অবশ্যই ভোট দিবে।

তিনি আরো বলেন,আমি দুর্দিন-সুদিন সব সময়ই বিএনপির সাথে ছিলাম,ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ এবং ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে কমিশনের তফশিল অনুযায়ী তিনি মেয়র পদের জন্য নমিনেশন পেপার দাখিল করবেন এবং শেষ পর্যন্ত লড়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

বর্তমানে মো:আব্দুল কাদের বিএনপির উপজেলা আহবায়ক কমিটির একজন সদস্য হলেও উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালনে দক্ষতার ¯^াক্ষর রেখেছেন বলে তিনি দাবি করেছেন।

এই নির্বাচনে বিএনপির ভাঙ্গুড়া উপজেলা ও পৌর শাখার বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকরা যখন কেউই প্রার্থী হননি তখন দলের একজন সদস্য হিসাবে নিজেকে বিএনপির অত্যাধিক আস্থাভাজন দাবি করে নির্বাচনে প্রতিদ্বন্দিতার সিদ্ধান্ত নিয়েছেন বলে ডিডিএন নিউজকে তিনি জানিয়েছেন।

ছবি ক্যাপশন- ভাঙ্গুড়া(পাবনা): ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় মনোনয়ন পেয়েছেন মো: আব্দুল কাদের।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd