মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় ট্রাকের সাথে সংঘর্ষ : নিহত ৪ : শোকের মাতম

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ১৭৯ সময় দর্শন
ট্রাক দুর্ঘটনায় নিহতদের একনজর দেখতে দর্শনার্থীদের ভিড়

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:
আজ শুক্রবার পাবনার ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের ফরিদপুর-ভেড়ামারা সড়কে একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে একজন। নিহতরা হলো উপজেলার চরভাঙ্গুড়া পুর্বপাড়ার আব্দুর রশিদের ছেলে ইমরান হোসেন(১৮) ও ইমন হোসেন(১২) এবং শফিউর রহমানের মেয়ে ছুম্মা খাতুন(১২)।

নূপুর খাতুন (২৮) নামের আরো একজন নারী গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে দুপুরে ভাঙ্গুড়া স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সন্ধ্যায় পথিমধ্যে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্নতে খাৎনার দাওয়াতে একই পরিবারের পাঁচ ব্যক্তি অটোরিক্সা যোগে উপজেলার হাটগ্রামে যাওয়ার পথে ভেড়ামাড়া টিকটিকি মোড়ে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই তিন যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়।
ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ট্রাকটি আটক করা হয়েছে(মেট্রো- ট ২০৪১২৮)। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

এদিকে একই পরিবারের তিনজন নিহত ও আহতের ঘটনায় চরভাঙ্গুড়া গ্রামে শোকের ছাঁয়া নেমে এসেছে। চরভাঙ্গুড়া পুর্বপাড়ার মানুষের মধ্যে শোকের মাতম চলছে।

ঘটনাস্থল থেকে ডিডিএন নিউজের সম্পাদক প্রভাষক গিয়াস উদ্দিন ও ষ্টাফ রিপোর্টার মানিক হোসেন বলেন , ট্রাকটি বেপরওয়া ভাবে ওই যাত্রী পরিবহনকারী অটোকে ধাক্কা দিয়ে পিষে চলে যায়। তখন তিন যাত্রী ট্রাকের চাকার নিচে পরে যায়। ফলে নিহতদের মাথা ফেটে মগজ বের হয়ে চাকায় আটকে যায়।

এমন দৃশ্য দেখে সবাই হতবাক হয়ে যান। তারপরও ঘাতক চালক ও হেলপার ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ভাঙ্গুড়া রেল গেটে পৌঁছিলে ট্রাকটি দাড়িয়ে আছে দেখতে পান। পুলিশের গাড়ির শব্দ পেয়ে চালক ও হেলপার আগেই ট্রাকটি ফেলে রেখে পালিয়ে যায়।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd