রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২২ সালের ফেব্রুয়ারির মধ্যে আরও এক লাখ গৃহহীন বাড়ি পাবে দেশের সদ্য সরকারি কলেজ আত্তীকরণে ৪ বছর পার:হতাশা ও অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন শিক্ষক-কর্মচারী! মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার:উল্লাপাড়ায় তৃতীয় লিঙ্গের মানুষ ও গৃহহীনরা পেলেন আশ্রয়ের ঠিকানা পরিবেশ দূষণের কবলে উল্লাপাড়ার স্বরস্বতি নদী সাস্থ্য ঝুকিতে নদী পাড়ের মানুষ আটঘরিয়ায় ওয়ালটন ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত রাণীশংকৈলে শেখ রাসেল কমিটি’র পরিচিতি সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠান সাড়া দেশের ন্যায় রাণীশংকৈলে শেখ হাসিনার কাছ থেকে পেল ৩০ গৃহহীন পরিবার স্বপ্নের বাড়ি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভাঙ্গুড়ার ১০ গৃহহীন পরিবার নতুন বাড়ি উপহার পেয়ে আবেগে আপ্লুত ! প্রেমিকের হাত ধরে চলে গেছেন ২ সন্তানের জননী বিশ্বে করোনায় নতুন আক্রান্ত ৬ লাখেরও বেশি

মাঠে মেজাজ হারানোর ঘটনায়, ক্ষমা চাইলেন মুশফিক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮ সময় দর্শন

সংবাদ ডেস্ক: মাঠে মেজাজ হারানোর ঘটনায় ক্ষমা চাইলেন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম।

মঙ্গলবার সকালে তার ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান তিনি।

এতে মুশফিক বলেন, “সবাইকে আসসালামু আলাইকুম, সর্ব প্রথম আমার সমস্ত ভক্ত এবং দর্শকদের কাছে গতকাল ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া সেই ঘটনার জন্য আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাচ্ছি। ইতোমধ্যে খেলার পর সতীর্থ  নাসুমের কাছেও ক্ষমা চেয়েছি।

দ্বিতীয়ত, সর্বশক্তিমান আল্লাহর কাছেও ক্ষমা প্রার্থনা করছি। আমি সর্বদা মনে রাখি যে আমি সর্বোপরি একজন মানুষ এবং আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না। আমি প্রতিজ্ঞা করছি অদূর ভবিষ্যতে মাঠে এবং মাঠের বাইরে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না ইনশাআল্লাহ, জাযাকাল্লাহ খায়ের।”

উল্লেখ্য, গতকাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ম্যাচে  ফরচুন বরিশালের ইনিংসে ফিল্ডিংয়ের সময় আক্রমণাত্মক আচরণ করেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। ইনিংসের ১৭তম ওভারে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। ঢাকার তরুণ বাঁহাতি পেসার শফিকুল ইসলাম বল করছিলেন। ওভারের শেষ বলে শফিকুলের বাউন্সারে আফিফ স্কুপ করার চেষ্টা করেন। টাইমিংয়ে গড়বড় হওয়ায় বল যায় বাতাসে। শর্ট থার্ড ম্যানে থাকা নাসুম আহমেদের জন্য ক্যাচটা সহজই হওয়ার কথা ছিল। বলের দিকে চোখ রেখে ক্যাচ ধরার জন্য প্রস্তুত হচ্ছিলেন তিনি।

কিন্তু উইকেটকিপার মুশফিক দৌড়ে এসে নাসুমের নিশ্চিত ক্যাচ নিজেই ধরলেন। এরপর আফিফের আউটের উদযাপন না করে উল্টো নাসুমকে কিছু কড়া কথা শুনিয়ে দেন। হাত নেড়ে মারার ভঙ্গিও করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd