শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়ার দিলপাশার ইউনিয়নে মাসুদ রানা‘র শোভাযাত্রা ও পথসভা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৬৮৯ সময় দর্শন

স্টাফ রিপোর্টার : ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের অন্যতম জনপ্রিয় নেতা মাসুদ রানা জনখেদমতে শুক্রবার এলাকায় কয়েকটি পথ সভা করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কম্পিউটার প্রিন্টিং প্রেসের মালিক মোঃ মাসুদ রানা নেতাকর্মীদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রাও বের করেন।

শুক্রবার বিকালে তিনি ওই ইউনিয়নের মাগুড়া গ্রাম থেকে প্রায় দেড় শতাধিক মটর সাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন। তার বহরটি দিলপাশার, আগবহর, পাঁচবহর, চৌবাড়িয়াসহ বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে হাট উধুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসে শেষ হয়। সেখানে একটি ইসলামী জালছায় অনুদান প্রদান করেন । এরআগে তিনি ইউনিয়নের কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে পথসভা করেন।

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার পথ সভায় যোগ দেন। এদিকে  দিলপাশার ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন তা প্রচার হওয়ায় এলাকার মানুষ তাকে স্বাদরে গ্রহন করেছেন বলে তিনি দাবি করেছেন। যার ফলে এলাকার মানুষ ইতোমধ্যে মাসুদ রানার সমর্থনে দিলপাশার ইউনিয়নের বিভিন্ন স্থানে শুভেচ্ছা ব্যানার ও ফেস্টুনে ভরে ফেলেছে।

মাসুদ রানা বলেন, এলাকার সাধারণ মানুষের সেবা করার সুযোগ পেলে তিনি রাস্তাঘাট ব্রিজ- কালভার্টসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করে যাতায়াত ব্যবস্থার উন্নতি সাধন করবেন। মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গঠনে তিনি নিরলসভাবে কাজ করবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পুরনের ব্রত নিয়ে তিনি মাঠে রয়েছেন। সেই সঙ্গে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর নেতৃৃত্বে বাংলাদেশ শিগগিরই হবে উন্নত ,তখন প্রত্যন্ত ইউনিয়ন দিলপাশারেও হবে নগরায়ন। আমি এখন থেকেই সেইদিনের অপেক্ষায় আছি। আমার বিশ্বাস আওয়ামী লীগের মনোনয়ন পেতে এলাকার জনগণসহ তৃণমূলের নেতা-কর্মীরাও আমার এই নেক উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd