বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

১৭টি মামলায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১৯৯ সময় দর্শন

নাশকতা ও সরকারী কাজে বাধা প্রদানসহ ১৭টি মামলায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেফতার করেছে কামারখন্দ থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে কামারখন্দ থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে কামারখন্দ থানা পুলিশের একটি বিশেষ দল ঢাকার মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে। আব্দুল্লাহ আল কায়েস সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদকের পাশাপাশি তিনি সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন। কামারখন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতার হওয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসের বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া নাশকতা ও সরকারি কাজে বাঁধা প্রদানসহ ১৭টি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিলো।

 

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেফতারে তীব্র নিন্দা জানিয়ে তাঁর নিঃশর্ত মুক্তি দাবী করেছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd