বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৩৯৯ সময় দর্শন

মোবারক বিশ্বাস, পাবনা:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাবনা জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১টায় পাবনা জেলার অস্থায়ী কার্যালয় আতাইকুলা রোডের পাঁচ মাথা মোড়ের আফাজ মুন্সি প্লাজায় এ সভা অনুষ্ঠিত হয়। পাবনা জেলা শাখার আহবায়ক মোঃ মোবারক বিশ্বাসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মোঃ গিয়াস উদ্দিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা কমিটির সদস্য উজ্জল হোসাইন। সভায় সর্ব সম্মতিভাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে সিদ্ধান্ত গ্রহিত হয় যে, আগামী ৩০ নভেম্বর ২০২০ পর্যন্ত নতুন সদস্য সংগ্রহ করা হবে।

 

এ জন্য জেলার আহবায়ক মোবারক বিশ্বাসের কাছ থেকে ফরম নিয়ে সদস্যপদ পুরন করে জমা দিতে হবে এবং আগামী ৫ ডিসেম্বর ২০২০ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠন ও ঘোষনা করা হবে। তবে এরমধ্যে যদি করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করে তাহলে স্বল্প পরিসরে সামজিক দুরত্ব বজায় রেখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির আহবায়ক শহিদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আবু জাফর সম্মেলনের উদ্বোধন করবেন। ওই দিনই কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলার পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন। সম্মেলন প্রস্তুতির জন্য জেলা কমিটির আহবায়ক মোবারক বিশ্বাস বিএমএসএফ পাবনা জেলা শাখার সকল সদস্য ও উপজেলা শাখার সকল সদস্যসহ পাবনা জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন। দেশে প্রতিটি সাংবাদিক নির্যাতন ও সাংবাদিকদের সুরক্ষায় সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসাবে পাবনা জেলায় সাংবাদিকদের মধ্যে ঐক্য গড়ে তুলতে এবং তাদের পাশে থেকে সাংবাদিকদের অধিকার আদায়ে তিনি কাজ করে যাবেন। তিনি আরো বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এমন একটি সংগঠন, দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় এর কমিটি রয়েছে। তিনি জেলায় কর্মরত সকল সাংবাদিকদের এই সংগঠনের পতাকাতলে আবদ্ধ হয়ে পাবনার সাংবাদিকদের সুরক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে সবার প্রতি উদাত্ত আহবান জানান। বিভেদ নয়, ঐক্যের মাধ্যমে দাবি আদায় ও নির্যাতন প্রতিরোধ করা সম্ভব বলে তিনি দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd