শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়ার ঝবঝবিয়া গ্রামে বলপুর্বক অন্যের জায়গায় ঘর নির্মাণের অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৭৬ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :পাবনার ভাঙ্গুড়ায় জায়গা জবর দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে বৈমাত্রীয় ভাই আনোয়ারুল ইসলাম,আলাউদ্দিন,আলমগীর ও আলামিনের বিরুদ্ধে। শুক্রবার (০৬ নভেম্বর) বিকালে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ঝবঝবিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। তারা ওই গ্রামের মৃত ছগির উদ্দীন মাষ্টারের প্রথম পক্ষের ছেলে। এ ঘটনায় মৃত ছগির উদ্দীন মাষ্টারের দ্বিতীয় পক্ষের ছেলে রফিকুল ইসলাম ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, গত রোববার (০১ নভেম্বর) সকালে ওই গ্রামের মৃত ছগির উদ্দীন মাষ্টারের প্রথম পক্ষের ছেলেরা দ্বিতীয় পক্ষের ছেলে রফিকুল ইসলাম শফিকুল ইসলাম ও তার মায়ের মালিকানা সম্পত্তি বে-দখল দিয়ে কয়েকটি গাছ কর্তন করে কাটা তারের বেড়া দেয়। গত ০৪/১০/২০২০ ইং তারিখ থেকে ওই জায়গার উপর বিজ্ঞ পাবনা জেলার ২য় যুগ্ম জেলা জজ আদালতে মামলা চলমান রয়েছে। মামলা নং ২৮৮/২০২০। একপর্যায়ে শুক্রবার বিকালে ওই জায়গায় মাটি কেটে ঘর নির্মাণ করে প্রথম পক্ষের ছেলেরা। রফিকুল ইসলাম বলেন,দলিল সূত্রে জমি ও বাড়ির জায়গা ভোগ করে আসছি। হঠাৎ করে তারা ক্ষমতার দাপট দেখিয়ে আমাদের জমি জোরপূর্বক জবর দখল করে ঘর নির্মাণ করছে। নির্মাণ কাজে বাধা দিলে তারা আমাকে প্রাণনাশের হুমকি দেয়। উপায় না পেয়ে ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

ঘর নির্মাণের বিষয়ে জানতে চাইলে আনোয়ারুল ইসলাম সংবাদকর্মীর উপর ক্ষিপ্ত হয়ে বলেন,আমরা এ দলিল মানি না। আপনারা যত পারেন লিখতে থাকেন। ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এস আই মোদাচ্ছের হোসেন অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd