রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের সদ্য সরকারি কলেজ আত্তীকরণে ৪ বছর পার:হতাশা ও অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন শিক্ষক-কর্মচারী! মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার:উল্লাপাড়ায় তৃতীয় লিঙ্গের মানুষ ও গৃহহীনরা পেলেন আশ্রয়ের ঠিকানা পরিবেশ দূষণের কবলে উল্লাপাড়ার স্বরস্বতি নদী সাস্থ্য ঝুকিতে নদী পাড়ের মানুষ আটঘরিয়ায় ওয়ালটন ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত রাণীশংকৈলে শেখ রাসেল কমিটি’র পরিচিতি সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠান সাড়া দেশের ন্যায় রাণীশংকৈলে শেখ হাসিনার কাছ থেকে পেল ৩০ গৃহহীন পরিবার স্বপ্নের বাড়ি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভাঙ্গুড়ার ১০ গৃহহীন পরিবার নতুন বাড়ি উপহার পেয়ে আবেগে আপ্লুত ! প্রেমিকের হাত ধরে চলে গেছেন ২ সন্তানের জননী বিশ্বে করোনায় নতুন আক্রান্ত ৬ লাখেরও বেশি ট্রাম্পের বিচার শুরু হচ্ছে ফেব্রুয়ারিতে, এখানেও ‘রেকর্ড’!

ভাঙ্গুড়ার ঝবঝবিয়া গ্রামে বলপুর্বক অন্যের জায়গায় ঘর নির্মাণের অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৬৫ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :পাবনার ভাঙ্গুড়ায় জায়গা জবর দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে বৈমাত্রীয় ভাই আনোয়ারুল ইসলাম,আলাউদ্দিন,আলমগীর ও আলামিনের বিরুদ্ধে। শুক্রবার (০৬ নভেম্বর) বিকালে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ঝবঝবিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। তারা ওই গ্রামের মৃত ছগির উদ্দীন মাষ্টারের প্রথম পক্ষের ছেলে। এ ঘটনায় মৃত ছগির উদ্দীন মাষ্টারের দ্বিতীয় পক্ষের ছেলে রফিকুল ইসলাম ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, গত রোববার (০১ নভেম্বর) সকালে ওই গ্রামের মৃত ছগির উদ্দীন মাষ্টারের প্রথম পক্ষের ছেলেরা দ্বিতীয় পক্ষের ছেলে রফিকুল ইসলাম শফিকুল ইসলাম ও তার মায়ের মালিকানা সম্পত্তি বে-দখল দিয়ে কয়েকটি গাছ কর্তন করে কাটা তারের বেড়া দেয়। গত ০৪/১০/২০২০ ইং তারিখ থেকে ওই জায়গার উপর বিজ্ঞ পাবনা জেলার ২য় যুগ্ম জেলা জজ আদালতে মামলা চলমান রয়েছে। মামলা নং ২৮৮/২০২০। একপর্যায়ে শুক্রবার বিকালে ওই জায়গায় মাটি কেটে ঘর নির্মাণ করে প্রথম পক্ষের ছেলেরা। রফিকুল ইসলাম বলেন,দলিল সূত্রে জমি ও বাড়ির জায়গা ভোগ করে আসছি। হঠাৎ করে তারা ক্ষমতার দাপট দেখিয়ে আমাদের জমি জোরপূর্বক জবর দখল করে ঘর নির্মাণ করছে। নির্মাণ কাজে বাধা দিলে তারা আমাকে প্রাণনাশের হুমকি দেয়। উপায় না পেয়ে ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

ঘর নির্মাণের বিষয়ে জানতে চাইলে আনোয়ারুল ইসলাম সংবাদকর্মীর উপর ক্ষিপ্ত হয়ে বলেন,আমরা এ দলিল মানি না। আপনারা যত পারেন লিখতে থাকেন। ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এস আই মোদাচ্ছের হোসেন অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd