শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাথমিকে শিক্ষক সমন্বয় বদলি নেই! শ্রেনি বিন্যাসে দরকার বহুতল ভবন ভাঙ্গুড়ায় জরাজীর্ণ ভবনে জমি রেজিষ্ট্রেশন চলছে! নতুন ভবন নির্মাণের দাবি ভ্যালেন্টাইন ডে- ভালোবাসার ছবি পোস্ট করলেন ঋতাভরী ভাঙ্গুড়ায় কৃষকের জনপ্রিয় প্রযুক্তি,সরিষা মাড়াই কল ভাঙ্গুড়ায় গণপিটুনিতে নিহত ৩ লাশ সনাক্ত : থানায় হত্যা মামলা,লুট হওয়া টাকা ও মোবাইল উদ্ধার হয়নি! শপথ নিতে জাতীয় সংসদে এমপিরা পাবনা-৩,জনপ্রিয়তার শীর্ষে মকবুল,টানা ৪ বার এমপি নির্বাচিত পাবনা-৩ আসনে মানুষের ভাগ্য গড়তে নৌকার কোনো বিকল্প নেই-মকবুল হোসেন উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন: ভাঙ্গুড়ার জনসভায় মকবুল হোসেন ভাঙ্গুড়ায় বর্ণিল আয়োজনে বই উৎসব

সাকিব আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই : বাপ্পী চৌধুরী

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৪১৯ সময় দর্শন

সাকিব বফিরে আসায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশীয় চলচ্চিত্র নায়ক বাপ্পী চৌধুরী। লিখেছেন, ‘ওয়েলকাম ব্যাক ক্রিকেটের যাদুকর, অলরাউন্ডার, আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই…’

বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুকে বাপ্পী বলেন,  সাকিব ভাই, আমাদের সাকিব আল হাসান, বিশ্ব দরবার তার নামেই বাংলাদেশকে জানে। ক্রিকেট অঙ্গনে তার অনুপস্থিতি যেমন কষ্টদায়ক ছিল তেমনি তার ফিরে আসাও আনন্দে ভাসাবে সারাদেশকে। ওয়েলকাম ব্যাক ক্রিকেটের যাদুকর, অলরাউন্ডার, আপনার যাদু দেখার অপেক্ষায় সবাই।  The wait is over and our tiger is back with his incursive claws.

এদিকে, করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন বাপ্পী। সম্প্রতি ‘৫৭০’ শিরোনামে নতুন একটি সিনেমার শুটিং করেছেন। টানা ২৪ দিন শুটিং করে সিনেমাটির ক্যামেরা ক্লোজ করেছেন নির্মাতা।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করা হয়। এর পরবর্তী ৩৬ ঘণ্টায় কী ঘটেছিল? ইতিহাসের সেই বেদনাবিধুর অধ্যায় নিয়েই নির্মিত হয়েছে ‘৫৭০’। এটি নির্মাণ করছেন আশরাফ শিশির। ১৯৯৬ সালে দায়েরকৃত বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষ্য ও গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্তের ভিত্তিতে নির্মাতা সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন।

এই সিনেমায় সেনাবাহিনীর একজন সৈনিকের চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ ছাড়া আরো অভিনয় করছেন মাসুম আজিজ, স্বাধীন খসরু, সুমনা সোমা, কাজী রাজু, এলিনা শাম্মী,  ইমরুল কাইয়ুন সনি, সানসি ফারুক, দুখু সুমনসহ ৩০০ অভিনয়শিল্পী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd