শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

সবাইকে পবিত্র কোরানের আয়াত স্মরণ করিয়ে দিলেন ওজিল

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৪৩৯ সময় দর্শন

ফ্রান্সে নৃশংস সন্ত্রাসী হামলায় শিক্ষক নিহত হওয়া এবং পরবর্তী সময়ে দেশটির প্রেসিডেন্টের বক্তব্য নিয়ে মুসলিমবিশ্বে ক্ষোভের সঞ্চার হয়েছে।  সন্ত্রাসবাদের সঙ্গে ইসলামকে জড়ানোয় দেশটির ইসলাম ধর্মাবলম্বীরা শঙ্কিত হয়ে উঠেছেন। প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁর সমালোচনা করছেন মুসলিমরা। এমন সময়ে মুখ খুললেন তুরস্কের মুসলিম পরিবারে জন্ম নেওয়া জার্মানির তারকা ফুটবলার মেসুত ওজিল। ফ্রান্স ইস্যুতে নিজের অবস্থান পরিস্কার করে তিনি বলেছেন, সন্ত্রাসবাদকে ইসলাম সমর্থন করে না।

এক টুইটবার্তায় ওজিল লিখেছেন, ‘ইসলামে সন্ত্রাসের কোনো জায়গা নেই।’ টুইটে একটি ছবিও যুক্ত করেছেন ওজিল। যাতে লেখা আছে পবিত্র কোরানের একটি আয়াত, ‘কেউ কাউকে হত্যা করল সে যেন পৃথিবীর সকল মানুষকে হত্যা করল। আর কেউ একটি প্রাণ রক্ষা করল সে যেন সকল মানুষের প্রাণ রক্ষা করল।’ এর আগে ফরাসি মুসলিম ফুটবল তারকা পল পগবাও নিজের সন্ত্রাসবিরোধী অবস্থান স্পষ্ট করেছিলেন। যদিও তাকে নিয়ে গুজব ছড়িয়েছিল ইংল্যান্ডের একটি পত্রিকা।

মেসুত ওজিল গত ফুটবল বিশ্বকাপের আগে তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইপ এরদোয়ানকে জার্সি উপহার দেওয়া আর তার পক্ষে রাজনৈতিক কথা বলায় সমালোচিত হয়েছিলেন। বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে আর জায়গাই পাননি। এতে তার ক্লাব ক্যারিয়ারও ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি কাগজে-কলমে এখনো আর্সেনালের খেলোয়াড় হলেও দলে জায়গা পাচ্ছেন না। এর পেছনে চীনের উইঘুর মুসলমানদের নিয়ে করা তার মন্তব্যের ভূমিকা আছে বলেই মনে করেন ওজিলের ঘনিষ্ঠরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd