বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

সেই শহরের বাসিন্দা মাত্র দু’জন, তারাও মানছেন করোনা বিধি

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৩৬৯ সময় দর্শন

সারাবিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে চার কোটি ছয় লাখ ৪৮ হাজার পাঁচশ ৩৬ জন এবং মারা গেছে ১১ লাখ ২২ হাজার নয়শ ৯২ জন।

করোনাভাইরাসের জেরে বর্তমানে প্রায় সমস্ত শহরে বহু মানুষ একে অপরের থেকে শারীরিক দূরত্ব বজায় রেখে চলছে। তবে এবার ইতালির ছোট্ট জায়গা হ্যামলেটে দেখা গেছে এক অদ্ভুত ব্যাপার।

সেখানকার নরটস্কি নামক ছোট্ট একটি শহর এখন খবরের শিরোনামে। কারণ, সেখানে থাকেন জিওভান্নি ক্যারিলি (৮২) এবং জিম্পিয়েরো নোবিলি (৭৪) নামে মাত্র দু’জন। কিন্তু তারা কঠোরভাবে মেনে চলেছেন করোনা বিধি।

সিএনএন-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, ওই শহরে তাদের কোনো প্রতিবেশী নেই, তবুও অবসরপ্রাপ্ত এই প্রবীণরা কোনো ধরণের ঝুঁকি নিতে চান না। এই শফরটি পেরুজা প্রদেশের উম্বরিয়াতে অবস্থিত।

শহরটি পর্যটকদের কাছে বেশ জনপ্রিয়। এটি প্রায় ৯০০ মিটার উঁচুতে অবস্থিত। সেখানে যাওয়া এবং আসাও বেশ দূরহ ব্যাপার। এত উচ্চতা সত্ত্বেও সেখানে মাস্ক পরে থাকেন ক্যারোলি এবং নোবিলিও।

সূত্র : সিএনএন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd