বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি, কেবিনে স্থানান্তর

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২৬৬ সময় দর্শন

ধানমণ্ডির ল্যাবএইডে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে সোমবার কেবিনে স্থানান্তর করা হয়েছে। তাঁর একান্ত সহকারী আরিফুর রহমান তুষার কালের কণ্ঠকে জানান, স্যারকে সকাল ১০টায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। স্যারের শারীরিক দুর্বলতা এখনো কাটেনি।

গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিওগ্রাম করা হয়। চিকিৎসকরা জানান, তাঁর (রিজভী) একটা ব্লক ছিল, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কি না।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। পরে তাঁকে দ্রুত প্রথমে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরে তাঁকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন রিজভী। দেশবাসীর কাছে তাঁর স্বামীর আশু রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন রিজভীর সহধর্মিণী আরজুমান আরা বেগম আইভি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd