মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:১২ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় বখাটের হামলায় নিহতের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৭১ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :
পাবনার ভাঙ্গুড়ায় নারী উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় নিহত পিতা-পুত্রের অসহায় পরিবারকে বিশ হাজার টাকার আর্থিক সহায়তা দিয়ে তাদের পাশে দাঁড়ালেন ভাঙ্গুড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ মো: বাকি বিল্লাহ। শনিবার তিনি উপজেলা পরিষদের তহবিল থেকে দশ হাজার টাকা প্রদান করেন। এর আগে তিনি ব্যক্তিগত তহবিল থেকে ওই পরিবারের বিধবা নারী ও সন্তানদের জন্য আরো দশ হাজার টাকা প্রদান করেছেন। এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভিন পাখি উপস্থিত ছিলেন। টাকা হাতে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নিহতের স্বজনরা।

উপজেলা চেয়ারম্যান মো: বাকি বিল্লাহ বলেন,নিহতদের পরিবারের সকল পুরুষ সদস্য হামলায় আহত। তারা এখনো চিকিকিৎসাধীন। ওই পরিবারের নারী ও তাদের সন্তানেরা খুব অসহায় হয়ে পড়েছে। তাই বিপদের সময় তাদের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব।

উল্লেখ্য,এক নারীকে কুপ্রস্তাব ও এসিড নিক্ষেপের হুমকির প্রতিবাদ করায় ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামের বখাটে মফিদুল ইসলাম(৩৮) দুষ্ট গ্রাম প্রধান বেল্লাল হাজি ও আবুজল প্রামানিকের সহায়তায় গত বুধবার ধারালো অস্ত্রশ্বস্ত্র নিয়ে একই গ্রামের গফুর আলীর বাড়িতে হামলা চালায়। এতে ওই নারীর পরিবার ও স্বজনসহ ১৫ জন গুরুতর আহত হন।

মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরিবারের বয়োজেষ্ঠ তোরাপ আলী ও তার ছেলে ফজলুল হক মারা যান।
এ ব্যাপারে রত্না খাতুনের দায়ের করা মামলায় পুলিশ গ্রাম্য প্রধান আবুজল প্রামাণিক ও বখাটে মফিদুলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd