শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩০৬ সময় দর্শন

ছয় মাসের বেশি সময় বন্ধ থাকার পর ১৬ অক্টোবর থেকে দেশের সব সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে সরকার। তবে জনপ্রিয় সিনেমা হল স্টার সিনেপ্লেক্স খুলছে ২৩ অক্টেবর। দর্শক এবং নিজেদের কর্মীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রয়োজনীয় সব প্রস্তুতি গ্রহণের সুবিধার্থে এক সপ্তাহ সময় নিয়ে ২৩ অক্টোবর থেকে তাঁরা কার্যক্রম শুরু করবেন বলে কালের কণ্ঠকে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

মেসবাহ উদ্দিন আহমেদ জানান, দীর্ঘদিন বন্ধ থাকার কারণে তাঁদের কর্মীরা অনেকে ঢাকার বাইরে ছিলেন, সিনেমা হল খোলার বিষয়ে সরকারের অনুমতির খবরে তাঁরা ঢাকায় আসার পর তাঁদের করোনা টেস্ট করা এবং প্রয়োজন সাপেক্ষে কোয়ারেন্টিনে রাখাসহ স্বাস্থ্য নিরাপত্তার জন্য যাবতীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। তাই তাঁদের একটু সময় লাগছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গেল ১৯ মার্চ থেকে বন্ধ ছিল এই মাল্টিপ্লেক্স। একই সময়ে দেশের সব সিনেমা হল বন্ধ হয়ে যায়।

সম্প্রতি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানান, পরিস্থিতি বিবেচনায় ১৬ অক্টোবর থেকে সিনেমা হলগুলো খোলার অনুমতি দিয়েছে সরকার। এ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মানার বিষয়টিকে গুরুত্ব দেওয়া হচ্ছে।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, তারা বরাবরই হলের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যসম্মত রাখতে সচেষ্ট। তাই স্বাস্থ্যবিধির শতভাগ মেনেই তাঁরা সিনেমা হলের কার্যক্রম পরিচালনা করবেন। দূরত্ব বজায় রাখার জন্য ধারণক্ষমতার অর্ধেক টিকিট বিক্রি করা হবে। প্রত্যেক দর্শককে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, হলের প্রবেশমুখে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

দীর্ঘদিন বন্ধ থাকার কারণে সিনেমা হলগুলো চরম সংকটময় অবস্থায় পড়েছে। বড় অঙ্কের আর্থিক ক্ষতির মুখে পড়েছেন হল মালিকরা। এ অবস্থা থেকে উত্তরণের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে হল মালিক এবং চলচ্চিত্রশিল্প সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন। প্রধানমন্ত্রী সে আবেদনে সাড়া দিয়ে আর্থিক সহায়তা তহবিল প্রদান করেন। এ জন্য প্রধানমন্ত্রীর কাছে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।

মাহবুব রহমান বলেন, আমাদের সংকটকে গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়েছেন। এ জন্য আমরা কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার এ সহায়তা আমাদের জন্য অনেক বড় অনুপ্রেরণা। একই সঙ্গে অশেষ ধন্যবাদ জানাতে চাই আমাদের অগণিত দর্শক, শুভানুধ্যায়ীদের, যাদের ভালোবাসা স্টার সিনেপ্লেক্সকে আজকের অবস্থানে নিয়ে এসেছে। দর্শকদের ভালোবাসা অব্যাহত থাকলে যেকোনো সংকট মোকাবেলা করে আমরা এগিয়ে যেতে সক্ষম হব।

সিনেমাপ্রেমী দর্শকদের অন্যতম প্রিয় এই মাল্টিপ্লেক্স রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ২০০৪ সালে। পথচলার ১৬ বছরে দেশের দর্শকদের অনেক নতুনত্ব উপহার দিয়েছে তারা। পরিবার নিয়ে সিনেমা দেখার পরিবেশ তৈরি করে হলবিমুখ দর্শকদের হলমুখী করেছে। দর্শকদের ভালোবাসায় দিন দিন প্রসার ও পরিধি বাড়ছে মাল্টিপ্লেক্সটির। বর্তমানে বসুন্ধরা শপিং মলের পাশাপাশি রাজধানীর ঝিগাতলার সীমান্তসম্ভার ও মহাখালীর এসকেএস টাওয়ারে দুটি শাখা রয়েছে। মিরপুরে আরেকটি শাখা উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd