শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়ায় ঘর নির্মাণে বিএনপি নেতার বাঁধা

পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪৪৫ সময় দর্শন

পাবনার ভাঙ্গুড়ায় বসতবাড়ি নির্মাণ করার সময় কাজে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে আনোয়ার হোসেন (৩৫) নামে স্থানীয় এক বিএনপি নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার খাঁনমরিচ ইউনিয়নের শিয়ালবাড়িয়া গ্রামে।আনোয়ার পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামের মৃত কুদরত সরদারের ছেলে ও সাবেক খাঁন মরিচ ইউনিয়ন যুব দলের সিনিয়র সহ-সভাপতি।

স্থানীয়রা জানায়, খাঁন মরিচ ইউনিয়নের পূর্ব রামনগর মৌজার শিয়ালবাড়িয়া গ্রামে ভি.পি ও খাস সম্পত্তি আউশাগাড়া পুকুরের (দাগ নং-৫৫৪) চারপাশে হতদরিদ্র ২০/২৫ পরিবার প্রায় তিরিশ বছর ধরে ঘর নির্মাণ করে বসবাস করছেন। পুকুরটি গত ২০ বছর যাবৎ শিয়ালবাড়িয়া গ্রামের জামে মসজিদের দখলে ছিল। কিন্তু গত দুই বছর পূর্বে পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেন তার বাহিনী নিয়ে জোর পূর্বকভাবে পুকুরটি দখল করে। এর পর থেকেই আনোয়ারসহ তার বাহিনী পুকুরের ধারে বসবাসকারিদের বিভিন্ন ভয়-ভীতিসহ হুমকি দিয়ে আসছে।

গত কয়েক দিন পূর্বে শিয়ালবাড়িয়া গ্রামের মৃত হাচেন প্রামাণিকের ছেলে ও পুকুরের ধারে বসবাসরত তোফাজ্জল প্রামাণিকের ঘর নির্মাণের সময় আনোয়ার তার বাহিনীদের দিয়ে ঘরের পাঁচ-সাতটি কাঠের খুঁটি কেটে ফেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন,আনোয়ার এলাকায় প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না।
ভুক্তভোগী তোফাজ্জল প্রামাণিক বলেন,আমি এখানে র্দীঘ তিরিশ বছর ধরে ঘর তুলে বসবাস করে আসছি।আমার বসত ঘরটি ক্ষতিগ্রস্ত হলে পুনরায় আমি ঘর নির্মাণ কাজ শুরু করি।কিন্তু আনোয়ার তার বাহিনী নিয়ে আমার ঘরের পাঁচ-সাতটি কাঠের খুঁটি কেটে ফেলেছে।এখন আমিসহ আমার পরিবারকে বিভিন্ন রকম হুমকি প্রদান করছে আনোয়ার।

অভিযোগ অস্বীকার করে বিএনপি নেতা আনোয়ার হোসেন বলেন,তোফাজ্জলের সাথে আমার কোন বিরোধ নেই। সে এক বছর পূর্বে নিজেই আমিন দিয়ে সীমানা নির্ধারণ করেন।এখন নিজেই আমার জায়গায় দখল করে ঘর নির্মাণ করছে। বিষয়টি তার আত্মীয় স্বজনদের জানালে তারা ঘরের কাজ বন্ধ রেখেছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,বিষয়টি তিনি অবগত নন। তবে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd