বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

সিরাজগঞ্জে দুই মহল্লাবাসীর সংঘর্ষে আহত ১০, বাড়ি ঘর ভাংচুর লুটপাট

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৩৩৫ সময় দর্শন
সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি ও চক কোবদাসপাড়া মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গোলাম মোস্তফার বাড়ি, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুসের বাড়ি, কোহিনুর বেগমের বাড়ীসহ  ১২টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় হান্নান, রন্জু, নাইম,রেজুয়ান, সামি, পারভেজ শাহাদতসহ ১০ জন আহত হয়েছে।
সোমবার (১২ অক্টোবর) দুপুরে ওই এলাকায় গেলে এমন দৃশ্য ছিল চোখে পড়ার মত।
সরজমিনে গিয়ে দেখা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দত্তবাড়ি ও চক কোবদাসপাড়া মহল্লাবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। গত ৫দিন ব্যাপী চলা এই সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। দফায় দফায় সংর্ষের ঘটনায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, আমার বাড়িসহ ১২টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। আমি এর সঠিক বিচার দাবি করছি।
সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, মাদক ব্যবসায়ী মুসার নেতৃত্বে মোস্তাকিন, সোহেল, ফরিদ, মিদুল, বাবলু, মিলনসহ ৩০/৪০ জন বখাটে সন্ত্রাসীদের নিয়ে আমার বাড়ীতে হামলা চালায়। এসময় তারা আমার বাড়ীর আসবাবপত্র ভাংচুর ও সোনার গহনা লুটপাট করে, সেই সাথে আমার বাড়ীতে গুলিবর্ষন করে। সঠিক তদন্ত করে সঠিক বিচার তিনি।
সিরাজগঞ্জ সদর থানার (ওসি) ভারপ্রাপ্ত গোলাম মোস্তফা বলেন, গত ৫ দিন ধরে দুই মহল্লায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটছে। এঘটনায় উভয় বাড়ী-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd