বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় পৃথক স্থানে নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও স্বতস্ত্র প্রাথীকে মারধরের অভিযোগ

সিরাজুল ইসলাম আপন:
  • আপডেটের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৯৮ সময় দর্শন

পাবনার ভাঙ্গুড়ায় আগামী ২০ তারিখের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মোঃ বেলাল হোসেন খানের চড়ভাঙ্গুড়া এলাকার নির্বাচনী ক্যাম্প ও ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ গোলাম ফারুক টুকন এর নির্বাচনী ক্যাম্প ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে। শরিবার রাত সাড়ে ১০টার দিকে এঘটনা ঘটে।

আসন্ন ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রচার প্রচারণা জুমে উঠেছে। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ৪ জন প্রার্থী সবাই মাঠে নিজ নিজ সমর্থনের জন্য প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে মোঃ বেলাল হোসেন খাঁন ও ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী গোলাম ফারুক টুকন এর সাথে প্রধান লড়াই হবে।

এদিকে ইউনিয়নের চরভাঙ্গুড়া এলাকায় আওয়ামীলীগ সমর্থিত মোঃ বেলাল হোসেন খাঁনের নিজ এলাকাতে নির্বাচনী ক্যাম্প ভাংচুরের ঘটনা ঘটেছে। যদিও মোঃ বেলাল হোসেন খাঁন নির্বাচনী ক্যাম্প ভাঙ্গার সাথে জড়িত কারা সে বিষয়ে কারো নাম উল্লেখ করেন নি।স্বতন্ত্র প্রার্থী মোঃ গোলাম ফারুক টুকন চরভাঙ্গুড়া এলাকার নির্বাচনী ক্যাম্প ভাংচরের জন্য নৌকার প্রার্থী মোঃ বেলাল হোসেন খাঁন ও তার সমর্থকদের দায়ী করেছেন। ঘটনার রাতেই শনিবার তিনি ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার পর চরভাঙ্গুড়া এলাকা পরিদর্শন করেছেন। বর্তমানে এলাকাতে আতঙ্ক বিরাজ করছে।

অপর দিকে একই সময় উপজেলার মন্ডতোষ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মন্ডতোষ ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নুর ইসলাম মিন্টু(ঘোড়া প্রতীক) উপজেলার দিয়ারপাড়া থেকে নির্বাচনী প্রচারণা শেষে দহপাড়ার উদ্যেশ্যে কর্মী সর্মথক নিয়ে মোটর সাইকেল যোগে যাত্রা শুরু করে মেন্দা খালপাট এলাকায় আসলে মন্ডতোষ ইউনিয়ন নৌকার সমর্থক আফছার আলীর ভাই আব্দুল গফুরের নেতৃত্বে ১০/ ১২ জন লাঠিসোঠা নিয়ে নুর ইসলাম কর্মী সমর্থকদের উপর অর্তকিত হামলা করে।এসময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হমলাকারীরা পালিয়ে যায়।ঘটনার পরে মিন্টু ভাঙ্গুড়া থানায় ১০ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে মন্ডতোষ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নুর ইসলাম মিন্টু বলেন, আমার জন সমর্থন দেখে ইর্ষান্বিত হয়ে আফছার আলীর সমর্থক আমাকে নির্বচনী প্রচারণা থেকে দূরে রাখতেই কৌশলে হামলা চালাছেন এবং নানা ধরণের হুমকি দামকি দিচ্ছেন।

ঘটনার বিষয়ে জানাতে মন্ডতোষ ইউনিয়ন নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আফছার আলীকে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি।
উভয় বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd