রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপিকে কুটক্তি করার আটঘরিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৯১ সময় দর্শন

পাবনা-৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপিকে একটি টেলিভিশন টকশোতে বিএনপির মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব এর অসৌজন্যমূলক আচরন ও কুটক্তির কারনে আটঘরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। গতকাল রবিবার (৪ অক্টোবর) বেলা এগারোটর সময় উপজেলা প্রধান ফটকের সামনে প্রায় ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক।

এসময় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল বাতেন, যুদ্ধকালিন কমান্ডার আনোয়ার হোসেন রেনু, বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ, আ: সাত্তার, মোহাম্মদ আলী, বাতেন মুন্সি, আলী আশরাফ, মুক্তিযোদ্ধা সন্তান ইকবাল শেখ, কেএম শাহীন, জুলফিকার হায়দার জুলি প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শফিউল্লাহ শফি।

এসময় বক্তারা বলেন, বিএনপির পরাজিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব আওয়ামীলীগের বিজয়ী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপিকে অপমান করেননি। মুক্তিযুদ্ধের সপক্ষের গোটা জাতিকে অপমানিত করেছেন। হাবিবুর রহমান হাবিবকে আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এবং জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

তারা আরও বলেন, গত ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচনের পরে ঐ দিনরাতেই একটি টকশোতে নির্বাচনের বিজয়ী আওয়ামীলীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাসের প্রতি কুটক্তি ও শিষ্টাচার বর্হিভূত আচরন করার জন্য নির্বাচনে পরাজিত বিএনপির প্রার্থী হাবিবুর রহমান হাবিব এর প্রতি তীব্র নিন্দা প্রতিবাদ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd