বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

৭ রানে চেন্নাইকে হারাল হায়দরাবাদ

খেলা ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২৬৩ সময় দর্শন

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএলে) চেন্নাই সুপার কিংসকে ৭ রানে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। শুক্রবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাইকে হারিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে হায়দরাবাদ। চার ম্যাচে দুই জয় আর দুই পরাজয়ে চার পয়েন্ট সংগ্রহ করেছে দলটি। দুই জয় আর দুই পরাজয় নিয়ে রান রেটে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে মুম্বাই ইন্ডিয়ান্স।

এবারের আইপিএলে ১৪তম ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু প্রথম ওভারে উইকেট হারিয়ে বসে দলটি। শূন্য রানে সাজঘরে ফেরেন তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। এরপর মণীশ এসে দলের হাল ধরেন। কিন্তু ৪৭ রানে গিয়ে ভেঙ্গে যায় ওয়ার্নার-মণীশ জুটি। মণীশ ২৯ রান করে আউট হয়ে যান। এরপর ৬৯ রানে জোড়া আঘাত খায় হায়দরাবাদ। প্রথমে ডেভিড ওয়ার্নারের (২৮ রান) উইকেট হারায় দল।

এরপর উইলিয়ামসন আউট হয়ে যান মাত্র ৯ রান করেই। কিছুটা বেকায়দায় পড়ে হায়দরাবাদ। কিন্তু প্রিয়াম গার্গ এসে ঝড় তোলেন। মাত্র ২৬ বলে করেন ৫১ রান। অপরাজিতও থাকেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাই সুপার কিংসের সামনে জয়ের লক্ষ্য দাঁড়ায় ১৬৫ রান।

১৬৫ রানের জয়ের লক্ষ্য নিয়ে খেলতে নেমে চার রানে প্রথম উইকেট হারায় চেন্নাই সুপার কিংস। ছয় বলে মাত্র এক রান করে আউট হন শেন ওয়াটসন। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে চেন্নাই। ২৬ রানে দ্বিতীয় (আমবাতি রাইডু), ৩৬ রানে তৃতীয় (ডু প্লেসিস), ৪২ রানে চতুর্থ (কেদার যাদব) উইকেট হারিয়ে খাদের কিনারে চলে যায় চেন্নাই সুপার কিংস।

সেখান থেকে টেনে তোলার চেষ্টা করেন মহেন্দ্র সিং ধোনি ও রবীন্দ্র জাদেজা। দলীয় ১১৪ রানে গিয়ে আউট হয়ে যান জাদেজা। কিন্তু এর আগে দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করেন তিনি। আর ধোনি শেষ পর্যন্ত ৪৭ রানে অপরাজিত থাকলেও দলকে জেতাতে পারেননি। নির্ধারিত ২০ ওভারে ১৫৭ রানে গিয়ে থেমে যায় চেন্নাই সুপার কিংসের ইনিংস।

হায়দরাবাদ জয় পায় সাত রানের। হায়দরাবাদের পক্ষে নটরঞ্জন দুটি এবং ভূবনেশ্বর কুমার ও আব্দুল সামাদ একটি করে উইকেট লাভ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd