রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

মাদারীপুরে গর্ভবতীকে হামলা করে টাকা লুট:বাচ্চা নষ্ট হবার সম্ভাবনা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯১ সময় দর্শন

মাদারীপুরে গর্ভবতী মহিলার উপর হামলা করে ঘর থেকে টাকা লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গর্ভবতী মহিলা তার পেটের বাচ্চা নষ্ট হতে পারে বলে মনে করছেন । এ ঘটনায় গর্ভবতী, শিল্পি বেগম ২৬ সেপ্টেম্বর (শনিবার) মাদারীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে। অভিযোগ সুত্রে জানা যায়, অভিযুক্ত (১) মাছুদ আকন (৩০) পিতা: লতিফ আকন (২) লতিফ আকন (৫৫) পিতা: মৃত নেছার উদ্দিন আকন (৩) রোকেয়া বেগম (৫২) স্বামী: লতিফ আকন (৪) শান্তা আক্তার (২২) পিতা: লতিফ আকন সর্ব সং পশ্চিম হাজরাপুর থানা মাদারীপুরের সাথে একই এলাকার বাদী শিল্পি বেগম স্বামী জুলহাস আকন এর পরিবারের পূর্ব থেকে বিভিন্ন বিষয়ে শত্রুতা ছিল।

 

এই শত্রুতার কারনে বিবাদীরা বাদী পরিবারকে গালিগালাজ এমনকি খুন করার হুমকি-ধামকি দিত। গতকাল ২৫ সেপ্টেম্বর (শুক্রবার) ৩ টার দিকে আসামীরা বাদীর বাসার সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে লাগে, এসময় বাদীর স্বামী জুলহাস তাদের গালিগালাজ করিতে নিষেধ করিলে আসামীগন জুলহাসকে মারধর শুরু করে। স্বামীকে রক্ষা করতে গেলে বাদী শিল্পি বেগমের উপরও আসামীরা হামলা করে। বাদির তলপেটে একাধিক লাথি মারায় বাদী গর্ভবতী থাকায় গর্ভের সন্তান নষ্ট হতে পারে বলে বাদী অভিযোগে উল্লেখ করে। আভিযোগে বাদী আরও উল্লেখ করে, এসময় বাদীর ঘর থেকে আসামীরা ৪০,০০০ (চল্লিশ হাজার টাকা) নিয়ে যায়।

 

এ বিষয়ে বাদী শিল্পি বেগম বলেন, বিবাদীরা এলাকায় প্রভাবশালী হওয়ায় কেউ তাদের বিরুদ্ধে কথা বলে না। ওরা আমার তলপেটে লাথি মারায় এখনও আমার ব্লেডিং হচ্ছে। আমি আমার ও আমার স্বামীর উপর হামলা, আমার ঘর থেকে টাকা লুট ও আমার বাড়ি ভাঙচুরের বিচার চাই। এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোক করেছে। আমরা অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd