বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

উল্লাপাড়ায় যৌতুক না পেয়ে গৃহবধুকে নির্যাতন ও চুল কর্তনের হোতা শ্বশুর আটক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬০ সময় দর্শন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ যৌতুক না পেয়ে পুত্রবধুকে পিটিয়ে চুল কেটে দেওয়ার ঘটনার মূল আসামী শ্বশুর হবিবুর রহমানকে উল্লাপাড়া মডেল থানা পুলিশ সোমবার রাতে আটক করেছে। তাকে উল­াপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের মহেশপুর গ্রামের বাড়ি থেকে আটক করা হয়। এই ঘটনার সঙ্গে জড়িত অপর আসামীরা পালিয়ে গেছে।

এই গ্রামের হবিবুর রহমানের ছেলে শফিকুল ইসলামের স্ত্রী নার্গিস খাতুনকে যৌতুকের জমি না দেওয়ায় রোববার রাতে হবিবুর রহমান ও তার পরিবারের ৪ সদস্য মিলে বেধড়ক মারপিট করেন। এসময় নার্গিসের চুল কেটে দেওয়া হয়। গুরুতন অবস্থায় নার্গিসকে তার স্বামী উদ্ধার করে সোমবার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। একই গ্রামের হাজী ইব্রাহিমের মেয়ে উক্ত নার্গিস খাতুনের অভিযোগ, ১০ বছর আগে একই গ্রামের হবিবুর রহমানের ছেলে শফিকুলের সঙ্গে প্রেম করে তার বিয়ে হয়। এই বিয়েটি মেনে নিতে পারেনি নার্গিসের শ্বশুর বাড়ির লোকজন। ফলে দীর্ঘদিন ধরে নানা অজুহাতে শ্বশুর বাড়িতে নার্গিসকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করা হয়ে থাকে। কিছুদিন আগে নার্গিসের স্বামীর বাড়ির পাশে থাকা তার (নার্গিস) বাবার একখন্ড ভিটে শ্বশুর হবিবুর রহমানের নামে লিখে দেওয়ার জন্য নার্গিসের পরিবারে চাপ সৃষ্টি করা হয়। নার্গিসের বাবা অপারগতা প্রকাশ করলে রোববার রাতে শ্বশুর ও তার লোকজন মিলে তাকে অমানুষিক নির্যাতন এবং তার চুল কেটে দেন। এই ঘটনায় শ্বশুরের সঙ্গে অংশ নেন পরিবারের সদস্য শরিফ, জামাল, আম্বিয়া ও ফতে নামের আরো চার জন। বর্তমানে নার্গিস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে খবর পেয়ে উল­াপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে আহত অসুস্থ নার্গিস খাতুনকে সোমবার সন্ধায় দেখতে যান। তিনি নার্গিসের কাছ থেকে তার ঘটনার বিস্তারিত শোনেন।

দীপক কুমার দাশ গণমাধ্যম কর্মীদেরকে জানান, নার্গিসের মৌখিক অভিযোগের ভিত্তিতেই তিনি ইতোমেধ্যেই নার্গিসের শ্বশুর হবিবুর রহমানকে আটক করেছেন। অপর আসামীদেরও ধরার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd