শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ন

এমপি মকবুল হোসেনের অংশ গ্রহনে বড় বোনের জানাযা ও দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৬ সময় দর্শন

ভাঙ্গুড়া প্রতিনিধি : পাবনা-৩ এলাকার সংসদ সদস্য আলহাজ মো: মকবুল হোসেন এর অংশ গ্রহনে আজ সোমবার রাত ৯ টায় তার বড় বোন মাহেমা খাতুন ভানু’র নামাজে জানাযা সম্পন্ন হয়। অতপর ভবানীপুর দিয়াপাড়া কবরস্থানে মরহুমাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

জানাযা নামাযে আলহাজ মো: মকবুল হোসেন এমপি,ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান,ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল,থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন,নব-যোগদানকৃত এসি ল্যান্ড, প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম,বিবি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: সাইদুল ইসলাম,আওয়ামীলীগের নেতৃবৃন্দ,মরহুমার সন্তানেরা,আত্মীয়স্বজন ও গ্রামবাসী অংশ নেন।

জানাযা নামাজ শুরুর আগে আলহাজ মো: মকবুল হোসেন বলেন,“আমার এই বোনের ১৩ বছর বয়সে ভবানীপুর গ্রামের মো: ইমদাদ হোসেনের (শিক্ষক) সাথে বিয়ে হয়। তখন আমার বয়স মাত্র তিন মাস। এই বোনের কোলে পিঠে বড় হয়েছি। আজ যখন তার মৃত্যু সংবাদ পেলাম তখন আমি ঢাকায় ছিলাম। আমার স্ত্রী তিনিও খুব অসুস্থ । আমি ভাঙ্গুড়ার উদ্দেশ্যে রওনা দেবার আগেও তার চেতনা ছিলনা। বাবা-মা আগেই হারিয়েছি আজ বড় বোনকেও হারালাম।” এর পর তিনি কিছুটা আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি আরো বলেন, ‘‘আমার এই বোন পরোপকারী ও পরহেজগার রমনী ছিলেন। তিনি কোনো দিন নামায কাজা করেননি’’। তিনি সকলের কাছে তার বড় বোনের জন্য দোয়া চান।

এর আগে মরহুমার মেজ সন্তান আলহাজ মো: আব্দুল মালেক নান্নু মায়ের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন। মরহুমার বড় ছেলে আলহাজ মো: আব্দুল মান্নান জানাযা নামাজে ইমামতি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd