বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

চাটমোহরে ইউএনও’র বিদায় ও বরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০ সময় দর্শন
চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বিদায় ও বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বর্তমান ইউএনও সরকার মোহাম্মদ রায়হানকে বিদায় এবং নবাগত ইউএনও মো: সৈকত ইসলামকে বরণ করে নেয়া হয়।
উপজেলা প্রশাসন ও অফিসার্স ক্লাবের আয়োজনে অনুষ্ঠানের শুরুতে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
নবাগত ইউএনও মো: সৈকত ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকতেখারুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হালিম,
ডিবিগ্রাম ইউপি চেয়ারম্যান নবীর উদ্দির মোল্লা, চাটমোহর প্রেসক্লাব সভাপতি রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন প্রমুখ।
চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার বলেন, বিদায়ী ইউএনও সরকার মোহাম্মদ রায়হান ছিলেন দক্ষ প্রশাসনিক কর্মকর্তা। তিনি তার কাজের মাধ্যমে সবার মন জয় করছিলেন। চাটমোহরের মানুষ ভাল মনের, শান্তিপ্রিয়। এখানে কাজ করে যে কোনো কর্মকর্তা স্বাচ্ছন্দ বোধ করেন।
পরে বিদায়ী ইউএনও (এডিসি পদে পদোন্নতিপ্রাপ্ত) তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি এখানে কাজ করে মনে হয়েছে এখানকার মানুষ অথিতিপরায়ন। তবে ৯ মাসের কর্মকালে আমি নিজেকে সফল মনে করিনা। অনেক ব্যর্থতা রয়েছে। চাটমোহরে অনেক অনিয়ম দুর্নীতি হচ্চে, যেগুলো আমি বন্ধ করতে পারিনি। অনেক ভুলভ্রান্তি হয়েছে। সেগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আরো ভাল কাজ করা যেত। এজন্য আমাদের নিজেদের পরিবর্তন করতে হবে। প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিক সবার পরিবর্তন হতে হবে। যিনি নতুন এসেছেন তিনি খুবই ভাল অফিসার। তিনি সবার মন জয় করতে পারবেন।
আর নবাগত ইউএনও মো: সৈকত ইসলাম বলেন, আমি রাজশাহীতে থাকার সময়ই আমি চিন্তা করছিলাম কোথায় যাওয়া যায়। চাটমোহর কাজের ক্ষেত্রে একটি ভাল পরিবেশ রয়েছে। তাই এখানে আসা। আমি সবার সহযোগিতায় দায়িত্ব পালন করবো। আগের ইউএনও স্যারের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবো।
অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সুধীজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd