রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

চাটমোহরে কীটনাশক মিশিয়ে জুস খাইয়ে স্ত্রীকে হত্যা ! স্বামী গ্রেফতার

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৮ সময় দর্শন
চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরে জুসের বোতলে কীটনাশক খাইয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ স্বামীকে গ্রেফতার করেছে। ঘটনাটি চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামের।
জানাগেছে , প্রেমের সম্পর্ক করে বিয়ের ৬ মাসের মধ্যেই যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন করত স্বামী রুবেলের পরিবার। স্ত্রীর পরিবার থেকে যৌতুক আনতে দেওয়া হচ্ছিল নানা রকম শাররীক ও মানুষিক চাপ। কোন কিছুতেই কাজ না হওয়ায় শেষ পর্যন্ত জুসের বোতলে কীটনাশক মিশিয়ে স্ত্রীকে খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে খোদ স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ভোর রাতে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামের নিজ বাড়িতেই মৃত্যু বরন করেন গৃহবধু আরিফা খাতুন (১৭)। খবর পেয়ে থানা পুলিশ নিহতের বাড়িতে গিয়ে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে।
নিহত গৃহবধূ আরিফা খাতুন (১৭) উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামের মৃত. আব্দুল আজিজের মেয়ে এবং অভিযুক্ত স্বামী রুবেল হোসেন (১৮) পাশ্ববর্তী আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের ভবানীপুর গ্রামের বাহাজ উদ্দিনের ছেলে।
লিখিত অভিযোগে মেয়ের মা ছকিনা খাতুন জানান, ৬ মাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে আরিফাকে বিয়ে করে রুবেল হোসেন। মেয়ের পরিবার থেকে বিয়ে মেনে নিলেও ছেলের পরিবার কৌশলে মেয়েটিকে যৌতুকের জন্য নির্জাতন করতে থাকে।
আরিফা প্রেম করে বিয়ে করায় বাবার বাড়িতে বিষয়টি বলতে অপারগতা প্রকাশ করলে গত ২৬ আগষ্ট রাতে কৌশলে রুবেল আরিফাকে ফলের জুসের বোতলে কীটনাশক মিশিয়ে খেতে দেয়। মধ্যরাত থেকে শুরু হয় আরিফার শরীরে বিষক্রিয়া এবং সে ক্রমশ অসুস্থ হয়ে পরে। সকালে তাকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য প্রথমে পাবনা পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা স্থানান্তর করা হয়। পরে আশংকাজনক অবস্থায় জগতরার বাড়িতে এনে চিকিৎসা প্রদানের ৫ম দিন মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ভোর রাতে মারা যায়।
চাটমোহর থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শরিফুল ইসলাম জানান, আরিফার মা ছকিনা খাতুন বাদি হয়ে চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে রুবেল হোসেনকে গ্রেপ্তার করা হয়। লাশ উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd