সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় দুগ্ধ খামারিদের মাঝে ব্র্যাকের গো-খাদ্য ও ওষুধ বিতরণ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১০৮ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :
স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক পাবনার ভাঙ্গুড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ২ হাজার ৬শ ৮৩ জন দুগ্ধ খামারিদের মাঝে বিনামূল্যে ৫৪ মেট্রিক টন গো-খাদ্য ও কৃমিনাশক ওষুধ বিতরণ করেছে । আজ সোমবার (২৪ আগস্ট) দুপুরে ব্র্যাক ডেইরি ফুড এন্ড প্রজেক্ট এর আওতায় পৌরসভার জগাতলা ব্রাক চিলিং সেন্টারে আনুষ্ঠানিক ভাবে ওই খাদ্য ও ওষুধ বিতরণ করা হয়।

ব্র্যাকের মিল্ক কালেকশন ম্যানেজার ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ও মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি,ব্র্যাকের  জেলা সমস্বয়ক আরিফুর রহমান,লাইভস্টক সার্ভিসের ডিপুটি ম্যানেজার ডাঃ রিপন মিয়া,ভেটেনারী সার্জন ডাঃ মাহবুব হাসান,ডাঃ আমিনুল ইসলাম,ডাঃ একরাম আলী ও ভাঙ্গুড়া এলাকার ব্যবস্থাপক মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

এলাকা ব্যবস্থাপক মাহবুবুর রহমান বলেন, ভাঙ্গুড়া উপজেলার মোট ৩২টি চিলিং সেন্টারের আওতায় ২ হাজার ৬শত ৮৩ জন দুগ্ধ খামারির প্রায় ৭ দশমিক ৫ হাজার গাভীর ১৮৯ দশমিক ৫৫ টন খাবারসহ প্রায় ১৫ হাজার বাছুর,ষাঁড় ও বকনা গরুর কৃমিনাশক ওষুধ বিনামূল্যে প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd