শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মোদের পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী নওগাঁয় স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে কলেজ ছাত্র আটক দেশে করোনা রোগী শনাক্তে নমুনা পরীক্ষা ৪০ লাখ ছাড়িয়েছে গ্রাম আদালতের কার্যক্রম আদালতের উপর চাপ কমাবে বেকার মানুষের ভির ব্রিটেনে, বন্ধ ছোট-মাঝারি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান টিকা নেয়ার পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর ৮৫তম জন্মবার্ষিকী আজ চাটমোহরে আবারো প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার আশ্বাসে ২০ হাজার টাকা নেয়ার অভিযোগ সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পুনরুদ্ধারের পথে অর্থনীতি ॥ করোনা শঙ্কা কেটে গেছে অধিকাংশ আর্থিক সূচকে উন্নতি ১০ কোটি ভ্যাকসিন নিশ্চিত করেছে বাংলাদেশ

ভাঙ্গুড়া পৌরসভার আধুনিক সেমিনার ও মেয়রের অফিস কক্ষের উদ্বোধন : প্রশংসায় বক্তারা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৪০ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:
আজ সোমবার পাবনার ভাঙ্গুড়া পৌরসভার পুন:নির্মিত আধুনিক সেমিনার কক্ষ ও মেয়রের নব-সজ্জিত কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি পাবনা-৩ এলাকার সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো: মকবুল হোসেন রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় ওই কক্ষ দুটির ফিতা কেটে উদ্বোধন করেন প্রবীন রাজনীতিক ও ভাঙ্গুড়া পৌরসভার প্রথম চেয়ারম্যান আলহাজ মো: ওসমান গণি প্রামানিক।

এসময় তার সঙ্গে ছিলেন বর্তমান মেয়র গোলাম হাসনাইন রাসেল,উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান,সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান প্রধান।

স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে আয়োজিত এ অনুষ্ঠানে মেয়র গোলাম হাসনাইন রাসেল এর সভাপতিত্বে বক্তব্য দেন ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান,পৌর সভার প্রথম চেয়ারম্যান আলহাজ ওসমান গণি প্রমানিক,সাবেক মেয়র আব্দুর রহমান প্রধান প্রমুখ।

মেয়র গোলাম হাসনাইন রাসেল তার বক্তব্যে বলেন,আমি পৌরসভার অধিবাসীদের কল্যাণের জন্য এ পর্যন্ত যত প্রকল্প গ্রহন করেছি তার সবকটি যথাযথ ভাবে বাস্তবায়ন করেছি। সেই সঙ্গে পৌরসভা কার্যালয়ের আধুনিকীকরণের ক্ষেত্রে আমার প্রচেষ্টা অব্যাহত ছিল। আজ তার সুফল ভোগ করবে পৌরসভার নাগরিক,কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ।

মেয়র গোলাম হাসনাইন রাসেল  একজন জনপ্রতিনিধি হিসাবে তার অভিজ্ঞতা ভান্ডারের বর্ননা দিতে গিয়ে বলেন,আমি সাবেক ইউএনও মো: শামছুল আলম এর নিকট থেকে নৈতিকতা ও ধৈর্য্য ধারণ শিখেছি। সাবেক ইউএনও আরিফুজ্জামান এর নিকট থেকে স্পিডি হওয়া শিখেছি। আর বর্তমান ইউএনও সৈয়দ আশরাফুজ্জামানের নিকট থেকে সদায়শয় আচরণ ও ভদ্রতা শেখার ব্রত নিয়েছি।

সাবেক মেয়র আব্দুর রহমান প্রধান বলেন,আমিও বিগত সময়ে এই পৌরসভার মেয়র ছিলাম তবে গোলাম হাসনাইন রাসেল অনেক ভালো কিছু কাজ করে যাচ্ছেন। সেজন্য তাকে ধন্যবাদ জানাই।

ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান বলেন,বর্তমান মেয়র গোলাম হাসনাইন রাসেল তার পুর্ববর্তী মেয়রদের যেভাবে সম্মানিত করলেন এবং তাদের নিকট থেকে অভিজ্ঞতার সহায়তা নিলেন তা দেখে আমি মুগ্ধ হয়েছি। তিনি আরো বলেন,একজন জনপ্রতিনিধি হিসাবে রাসেল ভাই তার অগ্রজ এবং অনুজ জনপ্রতিনিধিদের যেভাবে স্মরণ করেন এবং মনে রাখেন তা সচরাচর দেখা যায়না।

এই উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন,সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: শহিদুজ্জামান,উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ মো: আব্দুল জাব্বার ছানা মাষ্টার,জেলা পরিষদ সদস্য মো: আসলাম হোসেন ও গুলশাহানারা পারভিন লিপি,প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বাবলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভিন পাখি,আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি,সহ-সভাপতি আলহাজ মো: ফজলার রহমান, যুগ্ন সম্পাদক মো: রমজান আলী,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো: সাইদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ,পৌরসভার কাউন্সিলর বৃন্দ ও কর্মচারী-কর্মকর্তা,সুশিল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত’ ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd