শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উল্লাপাড়া পৌরসভার ভোটগ্রহণ ৭টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে মুম্বাই শহরের আলিবাগে বিশ্বে করোনাভাইরাসে ২০ লাখের বেশি মানুষের মৃত্যু রাণীশংকৈল দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান পাবনার ভাঙ্গুড়া,চাটমোহর ও ফরিদপুর প্রেসক্লাব সাংবাদিক ফোরাম গঠিত ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন:ভোট কাল:মেয়র ও এক ওয়ার্ড কাউন্সিলর বিনা প্রদ্বিন্দিতায় নির্বাচিত করোনা টিকা ছাড়ছে বেক্সিমকো, প্রতি ডোজ ১১২৫ টাকা! ওজন কমাতে মৌসুমি ফল রাখুন খাদ্য তালিকায় আমি মুখ খুললে জায়েদ মুখ দেখাতে পারবে না: পপি টের স্টেগেন প্রতিপক্ষের প্রথম দুটি শট ঠেকিয়ে ফাইনালে নিল বার্সাকে

চাটমোহরে নারীকে মারপটি ও মাথার চুল কটেে দয়োর অভযিোগ : গ্রেফতার ৯

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৭৭ সময় দর্শন

এস এম মাসুদ রানা,চাটমোহর (পাবনা) প্রতনিধিি
পাবনার চাটমোহরে অসামাজকি র্কাযকলাপে লপ্তি থাকার অভযিোগ তুলে এক নারী ও তার কথতি প্রমেকিকে মারপটি করে মাথার চুল কটেে দয়িছেে গ্রামবাসী। এ ঘটনা পর ওই নারীর দায়রে করা মামলায় ৯ জনকে গ্রপ্তোর করে জলেহাজতে পাঠয়িছেে পুলশি। মঙ্গলবার (২১ জুলাই) রাতে এ ঘটনা ঘট।

গ্রফেতারকৃতরা হলনে, উপজলোর ছাইকোলা ইউনয়িনরে কুকড়াগাড়ী গ্রামরে রজোউল করমি মঞ্জু (৪০), মোতালবে হোসনে (৪০), আলফি হোসনে (৩২), জমনি উদ্দনি (৩২), মুক্তার হোসনে (৩৪), আলম হোসনে (৪০), কালু প্রামানকি (৩০), আয়নাল হোসনে (৪০) ও মামুন হোসনে (৩০)।

স্থানীয় বাসন্দিারা জানান, মঙ্গলবার দবিাগত রাত দশটার দকিে কুকড়াগাড়ী গ্রামরে জনকৈ ব্যক্তরি স্ত্রী (৩৫) ও একই গ্রামরে সাইফুল ইসলাম (৩৮) ওই নারীর বাড়তিে অসামাজকি কাজে লপ্তি হয়-এমন অভযিোগ তুলে ছাইকোলা ইউনয়িনরে ইউপি সদস্য আব্দুল ওহাবসহ গ্রামবাসী তাদরে আটক কর।ে পরে দু’জনকে মারপটি করে মাথার চুল কটেে দয়ো হয়। খবর পয়েে পুলশি দুইজনকে উদ্ধার করে থানায় নয়িে আস।ে ইউপি সদস্যসহ দশজন গ্রামবাসীকওে আটক করে থানায় নয়িে আসা হয়।

জজ্ঞিাসাবাদ শষেে বুধবার (২২ জুলাই) দুপুরে ওই নারী বাদী হয়ে ইউপি সদস্য আব্দুল ওহাব ও ভুক্তভোগী সাইফুল ইসলামকে বাদ দয়িে ১৭ জন নামীয়সহ কয়কেজনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়রে করনে। পরে এ ঘটনায় পুলশি গ্রামরে ৯ জনকে মামলায় গ্রফেতার দখোয়।

এদকি,ে মামলার এজাহারে বলা হয়ছে,ে সাইফুল ইসলাম ওই নারীর কাছে এক হাজার টাকা পতেনে। সইে টাকা আনতইে মুলত মঙ্গলবার রাতে তার বাড়তিে যান। ঘরে বসে কথা বলার সময় গ্রামরে কতপিয় ব্যক্তি তাদরেকে আটক করে কোনো কছিু না শুনে মারপটি কর।ে এক র্পযায়ে দু’জনরে মাথার চুল কটেে দয়িে বঁেধে রাখ।ে খবর পয়েে গ্রামবাসীর কাছ থকেে পুলশি তাদরেকে উদ্ধার কর।ে

চাটমোহর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি আমনিুল ইসলাম মামলার বষিয়টি নশ্চিতি করে জানান, নারীকে মারপটি ও মাথার চুল কটেে দওেয়ার ঘটনায় মামলা হয়ছে।ে ৯ জনকে গ্রফেতার দখেয়িে জলেহাজতে পাঠানো হয়ছে।ে মামলায় ভুক্তভোগী সাইফুল ও মম্বোরকে অভযিুক্ত না করায় তাদরে গ্রফেতার করা হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd