রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ উল্লাপাড়া পৌরসভায় আওয়ামীলীগ প্রার্থী নজরুল ইসলাম টানা দ্বিতীয় বার মেয়র হলেন উল্লাপাড়ায় জাল ভোট দিতে এসে এক যুবক আটক উল্লাপাড়ায় শহিদুল ইসলাম কাউন্সিলর পদে টানা ৪র্থ বার বিজয়ের রেকর্ড করলেন উল্লাপাড়া বিশিষ্ঠ আইনজীবী ইসহাক আলী আর নেই উল্লাপাড়া পৌরসভার ভোটগ্রহণ ৭টি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে মুম্বাই শহরের আলিবাগে বিশ্বে করোনাভাইরাসে ২০ লাখের বেশি মানুষের মৃত্যু রাণীশংকৈল দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান পাবনার ভাঙ্গুড়া,চাটমোহর ও ফরিদপুর প্রেসক্লাব সাংবাদিক ফোরাম গঠিত

ইছামতি নদী বাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে-এমপি প্রিন্স

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৬২ সময় দর্শন

নিজস্ব প্রতিবেদক,পাবনা : পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, পাবনার ঐহিত্যবাহী ইছামতি নদী প্রবাহমান করা পাবনা বাসীর হৃদয়ের দাবী। ইছামতি নদী বাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে। এটা বাস্তবায়নে কাউকে ছাড় দেওয়ার সুযোগ নেই।

গতকাল বেলা ১১ টায় জেলা প্রশাসক পাবনার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা পানি সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা কমিটির আয়োজনে “ ইছামতি নদী পুনরুজ্জীবিত করণ প্রকল্প ডিপিপি প্রনয়ন সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন জেলা প্রশাসক কবীর মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ইছামতি নদীর প্রস্তাবিত ডিপিপি এর পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন বাপাউবো পাবনার নিবার্হী প্রকৌশলী কে এম জহুরুল হক।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, পাবনাবাসীর দীর্ঘদিনের দাবী পুরনে আমরা সচেষ্ট আছি। এটা বাস্তবায়নে পাবনার সর্বস্তরের মানুষের সহযোগিতা আমাদেও প্রয়োজন। তিনি বলেন খুব শীঘ্রই আবার উচ্ছেদ অভিযান শুরু করা হবে। ডনর্বাহী প্রকৌশলী কে.এম.জহুরুল হক বলেন, মন্ডলপাড়া ব্রিজ থেকে মেরিল বাইপাস পর্যন্ত ৫ কিঃ নদী প্রথম পর্যায়ে খনন কাজ করা হবে। এর মাঝে ৫ টি স্থানে পার্ক নির্মাণ করা হবে। এটা বাস্তবায়নে পাবনাবাসীর সর্বস্তরের জনগনের সহযোগিতা প্রয়োজন হবে।

পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি ও ইছামতি নদী উদ্ধার আন্দোলনের কার্যকরী সদস্য আব্দুল মতীন খান বলেন, পাবনাবাসীর প্রানের দাবী যথাযথ ভাবে পুরন করতে হবে। এ জন্য আমাদের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত।

তিনি জেলা প্রশাসক কবীর মাহমুদ কে ইছামতি নদী উদ্ধারের পদক্ষেপ গ্রহন করায় ধন্যবাদ জানান। তিনি বলেন পাবনাবাসীর দীর্ঘদিনের প্রানের দাবী বাস্তবায়নে বর্তমান জেলা প্রশাসকের আন্তরিকতা ইছামতি নদী উদ্ধার কাজ আরও ত্বরান্বিত করবে বলে আমরা আশা রাখি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদ নেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার পাবনা সদও সার্কেল ইবনে মিজান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ মোখলেছুর রহমান, জেলা মৎস্য অফিসার মোঃ আব্দুর রউফ, বাপাউবো সহকারী পরিচালক মোশারফ হোসেন, বিভাগীয় বন কর্মকর্তা মাহবুবুর রহমান, পরিবেশ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, কৃষি স¤প্রসারণ অধিদপ্তর পাবনার অতিরিক্ত উপ-পরিচালক সামছুল আলম, জেলা পরিষদ সহকারী পরিচালক মোঃ আসাদুন্নবী , ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার সভাপতি এস এম মাহবুব আলম এবং সাধারণ সম্পাদক আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, এটিএন নিউজ প্রতিনিধি রিজভী জয়, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd