রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের সদ্য সরকারি কলেজ আত্তীকরণে ৪ বছর পার:হতাশা ও অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন শিক্ষক-কর্মচারী! মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার:উল্লাপাড়ায় তৃতীয় লিঙ্গের মানুষ ও গৃহহীনরা পেলেন আশ্রয়ের ঠিকানা পরিবেশ দূষণের কবলে উল্লাপাড়ার স্বরস্বতি নদী সাস্থ্য ঝুকিতে নদী পাড়ের মানুষ আটঘরিয়ায় ওয়ালটন ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত রাণীশংকৈলে শেখ রাসেল কমিটি’র পরিচিতি সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠান সাড়া দেশের ন্যায় রাণীশংকৈলে শেখ হাসিনার কাছ থেকে পেল ৩০ গৃহহীন পরিবার স্বপ্নের বাড়ি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভাঙ্গুড়ার ১০ গৃহহীন পরিবার নতুন বাড়ি উপহার পেয়ে আবেগে আপ্লুত ! প্রেমিকের হাত ধরে চলে গেছেন ২ সন্তানের জননী বিশ্বে করোনায় নতুন আক্রান্ত ৬ লাখেরও বেশি ট্রাম্পের বিচার শুরু হচ্ছে ফেব্রুয়ারিতে, এখানেও ‘রেকর্ড’!

ভাঙ্গুড়া প্রেসক্লাবের আমন্ত্রণে ওসির মত বিনিময় সভা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ২৪৭ সময় দর্শন

ভাঙ্গুড়া প্রতিনিধি : আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ভাঙ্গুড়া প্রেসক্লাবের নিয়মিত মিটিং শেষে থানায় নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন ও অফিসার ইনচার্জ মো: নাজমুল হক(তদন্ত)এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে প্রেসক্লাবের পক্ষ থেকে তাদের আমন্ত্রণ জানানো হয়।  এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম।

স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত এ সভায় ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন,ভাঙ্গুড়া থানায় তিনি নতুন হলেও এর প্রাকৃতিক পরিবেশ ইতোমধ্যে তাকে মুগ্ধ করেছে। এছাড়া এখানকার মানুষ সহনশীল,আইনের প্রতি শ্রদ্ধাশীল ও পরষ্পর সহঅবস্থানে বিশ্বাসী দেখে তিনি খুশি হয়েছেন বলে জানান। এখানকার রাজনীতিক,জনপ্রতিনিধি,সাংবাদিক ও পুলিশ এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন দেখেও তিনি অভিভুত হয়েছেন বলে মন্তব্য করেন। তিনি আরো বলেন,পুলিশ সর্বদা জনকল্যাণে কাজ করতে চায়,জনতার বন্ধু হিসাবে সকলকে আইনের  সহযোগিতা দিতে আগ্রহী। থানায় এসে কেউ যেন হয়রানি না হন সে বিষয়ে তিনি অধ:স্তন কর্মকর্তাদের সতর্ক নির্দশনা দিয়েছেন বলেও জানান। এ ব্যাপারে তিনি গণমাধ্যম কর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নাজমুল হক বলেন,এ থানায় আমার অবস্থান প্রায় ১৬ মাস। এখানে পুলিশ-জনতার মধ্যে কখনো দূরত্ব তৈরি হয়নি বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন,পুলিশ নিরপেক্ষ ভাবে সকলকে আইনি সহায়তা দিতে প্রস্তুত।

প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বলেন,এ থানায় পুলিশ এবং সংবাদকর্মীদের এক সাথে কাজ করার সংস্কৃতি দীর্ঘদিনের । এটা ভবিষ্যতেও অব্যাহত থাকার প্রত্যাশা করে তিনি আরো বলেন,প্রেস ক্লাব অবশ্যই পুলিশের ভাল কাজের মূল্যায়ন করবে।  সেই সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে তথ্য সরবরাহ ও ক্ষতিগ্রস্থদের দ্রুত আইন সেবা প্রদানে আরো বেশি আন্তরিক হবার আহবান জানানো হয়।

এ মত বিনিময় সভায় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মো: গিয়াস উদ্দিন,সাধারণ সম্পাদক মো: আইনুল হক,সিনিয়র সাংবাদিক বিকাশ কুমার চন্দ,যুগ্ন সম্পাদক হেলাল খান ও আরিফুল ইসলাম স্বপন,সাংগঠনিক সম্পাদক রায়হান আলী,সাহিত্য সম্পাদক মো: সানোয়ার হোসেন,কোষাধ্যক্ষ মো: মজিবর রহমান,দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আনছারী,সাংবাদিক আব্দুর রহিম,মিনু রহমান খান,মানিক হোসেন,সিরাজুল ইসলাম খান,ইকবাল হোসেন প্রমুখ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd